ঘরের সৌন্দর্য ক্রিস্টাল শোপিসে বৃদ্ধি

ঘরের সৌন্দর্য ক্রিস্টাল শোপিসে বৃদ্ধি

কর্মব্যস্ত দিন শেষে সবাই নিজ ঘরে ফেরে এবটুখানি স্বস্তির খোঁজে। ঘরের মনোরম পরিবেশ সে স্বস্তিকে বাড়িয়ে তোলে কয়েকগুন। তাই আমরা সাধ্যমতো নিজের থাকার ঘরকে সুন্দর করে সাজাতে চাই।

ঘর সাজাতে বিভিন্ন রকম শোপিসের কোনো বিকল্প নেই। বিভিন্ন ধরনের শোপিস বাজারে পাওয়া যায়। এগুলোর মধ্যে মাটি, মেটাল, গ্লাস, ক্রিস্টাল অন্যতম। বর্তমানে শোপিস গুলোর মধ্যে ক্রিস্টালের শোপিস বেশি ব্যবহার করা হচ্ছে। এগুলো দেখতে যেমন সুন্দর তেমনি আভিজাত্যপূর্ণ। ক্রিস্টালের শোপিস থেকে আলোর প্রতিফলন হওয়ায় সহজেই আমাদের দৃষ্টি আকর্ষণ করে। এসব শোপিস বিভিন্ন আকৃতির ও রঙের হয়ে থাকে।

ক্রিস্টালের শোপিস দিয়ে ঘর সাজাতে বেশ যত্নশীল রুচির অধিকারী হওয়া চাই। যে জায়গায় শোপিস রাখবেন তার উপর নির্ভর করে মূলত শোপিস কিনতে হয়। ড্রয়িংরুমের জন্য অবশ্যই বড় ধরনের কোনো ক্রিস্টালের শোপিস নির্বাচন করতে হবে।

টেবিলের ওপর রাখতে পারেন বড় কোন ক্রিস্টালের ফুলদানি। আপনার শোবার ঘরের টেবিলে ল্যাম্পের পাশে রাখতে পারেন ক্রিস্টালের শোপিস। ঘরের শোকেসে সাজিয়ে রাখতে পারেন বিভিন্ন ধরনের শোপিস।

আপনার ঘরকে সাঁজাতে এসব শোপিসের অবদান অনন্য। রাজধানীর হলমার্ক, আরচিস, বসুন্ধরা সিটি, ইস্টার্ন মল্লিকা, আলমাস সুপার সপ, নিউমার্কেটের কিছু দোকানসহ অভিজাত শপিংমল গুলোতে বিভিন্ন রকম ক্রিস্টালের শোপিস পেয়ে যাবেন।

এগুলোর দামও আপনার নাগালের মধ্যে। একেবারে ছোট আকারের শোপিসের দাম পড়বে ৮০ থেকে ৫০০ টাকার মধ্যে, মাঝারি আকারের শোপিসগুলোর দাম পড়বে ৩৫০ থেকে ৯০০ টাকার মধ্যে। সবচেয়ে বড় আকারের শোপিস গুলোর দাম ৮০০ থেকে ৩০ হাজার টাকা পর্যন্ত বা তার চেয়ে বেশি দাম পড়বে।

আপনার ঘরকে সাধ্যের মধ্যে আভিজাত্যের সঙ্গে সাজাতে আজই খোঁজ নিতে পারেন কাছের কোনো শপিং সেন্টারে।

Share This Post

Post Comment