গর্বিত হওয়ার ভালোবাসা !

গর্বিত হওয়ার ভালোবাসা !

valobasaএকই ছাদের নিচে বসবাস করার প্রত্যয়ে দাম্পত্য জীবনের শুরু। দুজনের হৃদয়ে রোপিত ভালোবাসার চারাটির বেড়ে ওঠে প্রিয় মানুষের কাছে কিছু চাওয়া আর পাওয়ার মধ্য দিয়ে। তবে সব পাওয়ার মধ্যে সঙ্গীর মুখে প্রশংসা শুনতে ব্যাকুল থাকে মন। প্রশংসার কথাটি মিথ্যা হলেও নিজেকে গর্বিত করতে তা যেন যথেষ্ট। ভালোবাসার মানুষকে আরও বেশি ভালোবাসায় সিক্ত করতে জেনে নিন এমন কিছু বিশেষ প্রশংসা সম্পর্কে…

তোমাকে অনেক সুন্দর লাগছে

প্রিয় মানুষকে ভালোবাসার চোখে দেখলে সব সময় সুন্দর লাগবে, এটাই স্বাভাবিক। তাই মিথ্যা নয়, হৃদয়ের ভালোবাসা দিয়ে পছন্দের মানুষকে প্রশংসা করতে কার্পণ্য নয়। আপনার চোখ জুড়াতেই হয়তো সঙ্গীনীর সামান্য সাজগোজের প্রচেষ্টা। সেই প্রচেষ্টাকে একটুকরো প্রশংসা দিন স্বীকৃতির পদক হিসেবে। তাই বিশেষ বিশেষ মুহূর্তে মুখ বুজে থাকা নয়, মনে যা বিশ্বাস করেন তাই বলে দিন- তোমাকে অনেক সুন্দর লাগছে।

তুমি আমার জীবনের অপরিহার্য

কোনো পুরুষ যদি তার সঙ্গীনীকে বলেন, তুমি আমার জীবনের একমাত্র অপরিহার্য। হয়তো পুরোটা বিশ্বাস করেন না, কিন্তু আন্তরিকতা থাকলে শুধু সঙ্গীনীই গর্বিত হবে না, আপনিও তার জীবনের অপরিহার্য হয়ে উঠবেন। সঙ্গীনী আপনাকে তার জীবনের সেরা সম্পদ হিসেবে ভাবতে শুরু করবে।

তুমি অনেক দায়িত্বশীল

নারীর জীবনকে অর্থবহ করতে মাতৃত্বের কোনো তুলনা নেই। প্রিয় মানুষকে তার কাজের দায়িত্বশীলতার প্রশংসা করা এবং মাতৃত্বের জন্য উপযোগী ঘোষণাও গর্বিত করে তোলে।

সারাজীবন একসঙ্গে কাটানোর প্রতিশ্রুতি নেয়া

সঙ্গীনীর কাছ থেকে সারাজীবন একসঙ্গে কাটানোর প্রতিশ্রুতি নেয়া মানে আপনিও প্রতিশ্রুতিবদ্ধ হওয়া। এ ধরনের প্রেমের সম্পর্কগুলো তৈরি হওয়ার আগে দুজনার মধ্যে এক ধরনের ভালোলাগা তৈরি হতে থাকে। মেয়েটা চায় যে ছেলেটা তাকে ছেড়ে কোনোদিন যেন দূরে চলে না যায়। এজন্য নারীরা যখন ছেলেদের মুখ থেকে এই কথাটি শোনেন তখন অনেক বেশি খুশি হয়ে থাকেন।

আমি তোমাকে ভীষণ ভালোবাসি

ভালোবাসার এই পরিচিত বাক্যটি শুনতে প্রতিটি দম্পত্তিই অনেক বেশি পছন্দ করেন। ভালোবাসার সরল সাধারণ বহিঃপ্রকাশ হল আমি তোমাকে ভীষণ ভালোবাসি। আর অসাধারণ সত্য বাক্যটি প্রিয় মানুষের কাছে শুনতে নারীরা অনেক বেশি পছন্দ করে থাকেন। এধরণের কথা শুনলে নিজেকে অনেক বেশি গর্বিত ভাবতে সক্ষম হন।

Share This Post

Post Comment