ইন্ডিয়ান ক্রিকেট বোর্ড ওয়েবসাইটটি হ্যাক

ইন্ডিয়ান ক্রিকেট বোর্ড ওয়েবসাইটটি হ্যাক

বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও ক্রিকেটকে কটাক্ষ করে সম্প্রতি ভারতের কিছু তরুণদের তৈরি ‘মওকা মওকা’ ভিডিওর প্রতিবাদে বাংলাদেশ হ্যাকার গ্রুপ এবার ধ্বংস করল ইন্ডিয়ান ক্রিকেট বোর্ড ওয়েবসাইট (http://www.indiacricketboard.com/)। সাইটটি যদিও এখন ওপেন হচ্ছে কিন্তু সাইটে গেলেই বুঝবেন যা এখন পর্যন্ত সাইটের বেহাল অবস্থা হয়ে আছে।

cric-india-300x160super king group নামক হ্যাকার গ্রুপটি ইন্ডিয়ান ক্রিকেট বোর্ড ওয়েবসাইটটি হ্যাক করে তাদের পেইজে লিখে দিয়েছে আমরা বাংলাদেশী হ্যাকার গ্রপ- (we-are-bangladeshi-hacker-group)।

ইন্ডিয়ান ওয়েবসাইটে টাইগার থাবার ছবি এবং এর নিচে বিশ্বকাপে বাংলার ১৬ কোটি মানুষের আশার প্রতীক টাইগার দামাল ছেলেদের ছবি সংবলিত করে এর নিচে হ্যাকার গ্রুপটি আরো লিখেছে..

—5up3r-k1ng-gr0UP—-
!!!!! we are bangladeshi hacker group!!!!!!
…..Reply To Mauka Mauka from Bangladesh!….
This is what you do.. But we dont… Try to show respect
!!Cricket a gentlemans game….!

0nline king

!!! and all online hackers-!!!

!!!!!!!!!—–hacked—–!!!!!!

বাংলাদেশকে খাটো করার প্রতিবাদস্বরূপ ১৬ মার্চ রোববার থেকে ভারতে সাইবার হামলা শুরু করেছে বাংলাদেশী হ্যাকারা। দেশের শীর্ষ হ্যাকার সংগঠন ‘বাংলাদেশ ব্ল্যাক হ্যাট হ্যাকার্স’এর আহবানে এবার দেশের বেশ কয়েকটি হ্যাকার সংগঠন সম্মিলিতভাবে ভারতীয় বিভিন্ন গুরুত্বপূর্ণ ওয়েবসাইটে এই সাইবার হামলা চালাচ্ছে।

ভারতের বিরুদ্ধে এই সাইবার যুদ্ধের নাম দেওয়া হয়েছে ‘রাইজ অব দ্য টাইগার্স’। এ লক্ষ্যে ফেসবুকে একটি ইভেন্ট পেজ (https://www.facebook.com/events/415570758603052/) খুলেছে দেশী হ্যাকাররা।

আর হ্যাকিং কার্যক্রম পরিচালনার জন্য তৈরা করা হয়েছে ‘রাইজ অব দ্য টাইগার্স-ডিডিওএস স্কোয়াড’ নামে ফেসবুকে বিশেষ একটি গ্রুপ (https://www.facebook.com/groups/1427433174216895/)।

এ ছাড়া সাইবার যুদ্ধের ঘোষণা দিয়ে ইউটিউবে ভারতের উদ্দেশ্যে ভিডিও বার্তাও ছেড়েছে বাংলাদেশী হ্যাকারা।

Share This Post

Post Comment