Whatsapp সহ বিভিন্ন এনড্রয়েড অ্যাপস এবং গেম

Whatsapp সহ বিভিন্ন এনড্রয়েড অ্যাপস এবং গেম

বর্তমান সময়ে এনড্রয়েড মোবাইল দারুন জনপ্রিয় লাভ করেছে তার সঙ্গে এনড্রয়েড অ্যাপস গুলতো অসাধারণ কিন্তু যেসকল বন্ধুর এনড্রয়েড মোবাইল নেই বা এখুন কেনেনি তারা কি তাহলে এনড্রয়েড অ্যাপস এর সাদ গ্রহণ করতে পারবে না ! অবশ্যই পারবে কেন পারবে না তার জন্যই তো আজকের এই পোস্ট 😀 আজকে আমি আপনাদের দেখাব কিভাবে আপনি আপনার উইন্ডোজ পিসি বা অ্যাপল ম্যাক পিসিতে এনড্রয়েড অ্যাপস ইন্সটল করবে সঙ্গে সেটা চালাবেন । তাহলে চলুন দেখে নেওয়া যাক কিভাবে করবেন আর হা বর্তমান সময়ে বিডির বন্ধুদের এটা খুবি কাজে আসতে পাড়ে কারন টা তারা ভাল করেই যানে ।
পিসিতে চালান Whatsapp সহ বিভিন্ন এনড্রয়েড অ্যাপস এবং গেম
এনড্রয়েড অ্যাপস পিসিতে ইন্সটল করতে চাইলে আপনাকে একটি অ্যাপস প্লেয়ার ব্যবহার করতে হবে আপনার পিসিতে যার নাম bluestacks এটা ছাড়াও আরও আছে আমি সেগুল চেক করিনি এটা আমি চেক করেছি ভালই লেগেছে । তাহলে চলুন দেখে নিন

এনড্রয়েড অ্যাপস ইন্সটল প্রক্রিয়া

প্রথমে এখান থেকে Bluestacks Download টি ডাউনলোড করে নিন । সাইজ খুব বড় না ডাউনলোড হয়েগেলে সাধারন নিয়মে এটাকে আপনার পিসিতে ইন্সটল করুন ইন্সটল করতে একটু সময় নিবে এ ক্ষেত্রে আপনার ইন্টারনেট চালু রাখেন ।

পিসিতে চালান Whatsapp সহ বিভিন্ন এনড্রয়েড অ্যাপস এবং গেম 2

ইন্সটল হয়েগেলে আপনার গিমেল অ্যাকাউন্ট দিয়ে লগইন করুন তাহলে আপনি একটি পেজ পাবেন Google play এর যেখান থেকে আপনি ইছে মত অ্যাপ ডাউনলোড করে আপনার পিসি তে ইন্সটল করতে পারবেন দেখুন নিচের ফটো

পিসিতে চালান Whatsapp সহ বিভিন্ন এনড্রয়েড অ্যাপস এবং গেম  3

উপরের ফটো দেখুন আপনি অনেক অ্যাপ দেখতে পারছেন সেখানে ক্লিক করলেই আপনি সেগুল ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন তাছাড়া কিছু অ্যাপ ইন্সটল করার সময় অটো ইন্সটল হবে যেমন ফেসবুক , Whatapp এই সব । তাছাড়া আপনি Search এ ক্লিক করে আপনার পছন্দর অ্যাপ আপনি খুজে পিসিতে ইন্সটল করলে ব্যবহার করতে পারবেন ।
পিসিতে চালান Whatsapp সহ বিভিন্ন এনড্রয়েড অ্যাপস এবং গেম  4

তাহলে আশাকরি বুঝতে পারলেন কিভাবে পিসি এনড্রয়েড অ্যাপস , গেম ইত্যাদি ইন্সটল করবেন ।

Share This Post

Post Comment