ছোট্ট একটি সফটওয়্যার দিয়ে যেকোনো ভিডিও মনের মত এডিট করুন

ছোট্ট একটি সফটওয়্যার দিয়ে যেকোনো ভিডিও মনের মত এডিট করুন
বর্তমান সময়ে বিভিন্ন কাজে আমাদের সবার কম বেশি ভিডিও এডিটিং করতে হয় কিন্তু সবাই তো আর প্রফেশনাল দের মত ভিডিও এডিটিং করতে পারি না কারন কিছু কিছু বড় মানের সফটওয়্যার আছে যেকোনো ব্যবহার করা সত্যি জটিল যেমন অ্যাডোব এর আফটার ইফেক্ট এটা সত্যি প্রফেশনাল দের জন্য ভাল ভাবে না বুঝলে আপনি এর কাজ মোটেও করতে পারবেন না তবে শিখেগেলে কোন সমস্যা নাই । আমারা অনেকেই পিসি ব্যবহার করি কিন্তু ফটোশপ ভাল পারি খুব কম মানুষী আছে তখুন কি করি বিভন্ন থার্ড পার্টি সফটওয়্যার ব্যবহার করি যা দ্বারা সহজেই কাজ করা জাই কোন রকম ঝামেলা ছাড়াই ঠিক আজকের সফটওয়্যার ও সেই রকম খুব সহজে ভাল কিছু ইফেক্ট দিয়ে যেকোনো ভিডিও কে খুব সুন্দর ভাবে প্রফেশনাল দের মত এডিট করতে পারবেন ।
ভিডিও মনের মত এডিট করুনসফটওয়্যার টি আমার নিজেরও খুব ভাল লাগে কারন কিছু সুন্দর সুন্দর ইফেক্ট আছে যেকোনো বড় সফটওয়্যারেও থাকে না ডাউনলোড করতে হয় আমার মনে হয় যা আছে একটা অনুষ্ঠান এর ভিডিও এডিট এর জন্য যথেষ্ট । আমি নিচে ডাউনলোড লিঙ্ক দিয়েছি গুগল ড্রাইভ লিঙ্ক দিয়েছি নিচে থেকে ডাউনলোড করুন । আর হা আজকের এই সফটওয়্যার টি লেটেস্ট ভার্সন 5.0.1

ডাউনলোড করার জন্য নিচের লিঙ্কে ক্লিক করুন 
 অফিসিয়াল সাইট থেকে ডাউনলোড করতে চাইলে
ক্র্যাক ফাইল নিচে
 উপরের ডাউনলোড লিঙ্ক থেকে ভয় পাবেন না গুগল শর্ট লিঙ্ক দিয়ে লিঙ্ক গুল ছোট করেছি উপর থেকে সেটআপ ফাইল ও ক্র্যাক ডাউনলোড করে নিন এবং সাধারন ভাবেই সেটাআপ ফাইল ইন্সটল করে নিন ব্যাস এবার সফটওয়্যার ওপেন না করে বন্ধ করে দিন ।
 এবার ক্র্যাক ফাইল ওপেন করুন এবং সেখানে থেকে ক্র্যাক ফাইলটিকে কপি করে নিন এবং আপনার C:Program FilesWondershareVideo Editor বা  C:Program Files(x86)WondershareVideo Editor এবার ক্র্যাক ফাইল টি এই ফোল্ডার এর মধ্যে পেস্ট করুন এবং Copy and Replace সিলেক্ট করুন ব্যাস হয়েগেল ।
এই সফটওয়্যার এর মধ্যে কি কি সুবিধা আছে আপনি উপরে তাদের অফিসিয়াল সাইটে গেলেই বুঝতে পারবেন । সেখানে ভাল ভাবে দেওয়া আছে তাছাড়া সফটওয়্যার ব্যবহার খুবি সহজ আপনি একবার দেখলেই নিজেই করতে পারবেন এডিট । নিচে থেকে ভিডিও দেখুন হয়তো বুঝতে সুবিদা হবে ।  https://www.youtube.com/watch?v=pJk4JS6a03Y

Share This Post

Post Comment