আর নয় পেপালের জন্যে অপেক্ষা, নিয়ে নিন আপনার ইন্টারন্যাশনাল মাস্টার অথবা ভিসা কার্ড।

আর নয় পেপালের জন্যে অপেক্ষা, নিয়ে নিন আপনার ইন্টারন্যাশনাল মাস্টার অথবা ভিসা কার্ড।

কেমন আছেন সবাই ? আসাকরি সকলেই ভালো আছেন। আজ আপনাদের সাথে একটি গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবো। আপনারা হয়তো অনেকেই জানেন এই ব্যপার টি,তাই জারা জানেন না আজকের এই পোস্ট টি শুধু মাত্র তাদের জন্যে।

আমরা সকলেই জানি যে পেপাল আগামী ২-৩ বছরে ও বাংলাদেশে আসবেনা কিন্তু তাই বলে কি বাংলাদেশের লাখ লাখ আউট-সউরসার একটি মাত্র পেপালের জন্যে পিছিয়ে থাকবে ? না অবশ্যই না ।

mast.cardসত্যি কথা বলতে কি, পেপাল আমাদের জন্যে দরকারি কিন্তু তার চেয়েও দরকারি হছে একটি ইন্টারন্যাশনাল ভিসা অথবা মাস্টার কার্ড। কিন্তু দুঃখের বিষয় হলেও এটি সত্য যে বাংলাদেশের প্রায় সবগুলো ব্যাংকে ই ইন্টারন্যাশনাল কার্ড পাওয়ার জন্যে হয় বিদেশ ভ্রমণ আর না হয় একজন ব্যবসায়ী হতে হবে। তাই এরফলে আমরা কার্ড পওায়া থেকে বঞ্চিত হচ্ছি।

তাই এতো দুঃসংবাদ এর মাঝে ও আপনাদের জন্যে নিয়ে আসলাম একটি সুসংবাদ আর সেটি হচ্ছে আপনি বিদেশ ভ্রমণ অথবা ব্যবসায়ী না হওয়া সত্যেও ইন্টারন্যাশনাল ভিসা অথবা মাস্টার কার্ড পেতে পারেন। আর সেই ব্যবস্থাটি করে দিচ্ছে ব্র্যাক ব্যাংক। আপনি ব্র্যাক ব্যাংক একটি ফিক্সড ডিপোসিট এর বিপরীতে মাস্টার অথবা ভিসা কার্ডের জন্যে আবেদন করতে পারবেন। সাধারণত ১০,০০০ টাকা দিয়েই একটি ফিক্সড ডিপোসিট করা যায় এবং কার্ডের ৯০% টাকা ই আপনি খরচ করতে পারবেন।

Share This Post

Post Comment