আয় করুন দ্রুত ও সহজে !!

আয় করুন দ্রুত ও সহজে  !!

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। আমিও আল্লাহর রহমতে শারীরিক ভাবে ভালোই আছি, কিন্তু একটু মানসিক ভাবে একটু ঝামেলায় আছি। এতদিন বিভিন্ন টিউন করেছি। কিন্তু আজ আমি আপনাদের কাছে সাহায্য চেয়ে টিউন করছি।

আমি একটি ওয়েবসাইট প্রতিষ্ঠা করতে চাচ্ছি। যা বাংলাদেশের অনলাইন জগতে এক নতুন মাত্রা যুক্ত করতে পারবে এবং প্রধান ১ টি সমস্যা সমাধান করতে পারবে।  পরবর্তীতে পুরো বিশ্বব্যপি আমার কার্যক্রম চালাবো। ( আমার প্লান আপনার সাথে এই মুহূর্তে শেয়ার করতে চাচ্ছি না কিন্তু আপনি যদি আমার শর্তগুলো মেয়ে নিয়ে আমার প্রতিষ্ঠানে বিনিয়োগ করতে আগ্রহী হন তাহলে শর্ত সাপেক্ষে আপনার মেইলে আমার এই পরিকল্পনা পাঠিয়ে দিব।)

এই সাইটটি প্রতিষ্ঠা করতে আমার ৪ লক্ষ টাকার প্রয়োজন। কিন্তু আমার একমাত্র বাধা হচ্ছে মূলধন সমস্যা। আমার আর্থিক অবস্থা খুব ভালো না হবার কারনে এই মূলধন জোগাড় করা আমার পক্ষে সম্ভব না। তাই আমি একজন বিনিয়োগকারী খুঁজছি। ৪ লক্ষ টাকা হলেই আমার ব্যবসা শুরু করতে পারব।

আপনি বিনিয়োগ করলে আপনার যা লাভ থাকবেঃ

১। বিনিয়োগের ৬ মাস পূর্তির পর থেকে লাভাংশ দিব।( প্রথম ৬ মাস কোন লাভাংশ দিতে পারব না)

২।বিনিয়োগের ১০ গুন মুনাফা দিব।(( ৪ লাখে ৪০ লাখ) অর্থাৎ বিনিয়োগের ১০ গুন পরিশোধ হলে আপনার আর শেয়ার থাকবে না।

৩।আমার প্রতিষ্ঠানে আপনার চাকুরির ব্যবস্থা করব। (শুধুমাত্র যদি ব্যবসায় প্রশাসন,  সফটওয়্যার প্রকৌশলী অথবা গ্রাফিক্স ডিজাইনার হন তাহলে।)

৪। যদি আমার প্রতিষ্ঠানে চাকুরি না করেন তাহলেও লাভাংশ পেয়ে যাবেন।

যদি আমি সফল না হই তাহলে আপনার যা হবেঃ

১। বিস্ময় অ্যানসারস এর মালিক হবেন।

২। বিভাগে সাজানো হাদিস এর মালিক হবেন।

৩। গুণীজনের বাণী এর মালিক হবেন।

৪।বাংলাদেশের ওয়েবসাইট ডিরেক্টরি এর মালিক হবেন।

৫। সম্পূর্ণ রিস্ক আমার। আপনি বিনিয়োগ করবেন লাভ নিবেন।

আপনার ইচ্ছা অনুযায়ী যেকোন রকম ডকুমেন্ট করে নিতে পারেন আপনার সিকিউরিটির জন্য।

ইনশাআল্লাহ্‌ অবশ্যই আমি সফল হব এবং এগুলো আমারই থেকে যাবে।

সবকিছু ঠিকঠাক থাকলে যদি আপনি আমার সাথে দেখা করেন তাহলে আমাকে পিচ্চি (আমার জন্ম ১০ নভেম্বর ১৯৯৬) মনে হতে পারে এবং আপনি বলেই উঠতে পারেন এই বয়সে এই রিস্ক নেয়া ঠিক নয়। কিন্তু আমার এই পরিকল্পনার প্রতি আমি খুবই আশাবাদী। আল্লাহ আমাকে অবশ্যই এই কাজে সফল হতে সাহায্য করবেন। তাই আপনি যদি আমার এই প্রকল্পে একটু রিস্ক নিয়ে দেখেন তাহলে আমরা দুজনই সফল হব ইনশাআল্লাহ্‌।

আপনারা যারা টিউনটি পড়লেন তারা যদি আমার এই প্রতিষ্ঠানে বিনিয়োগ করতে না পারেন তাহলে পরিচিত কোন বিনিয়োগকারী থাকলে আমার এই বিষয়টির বার্তা তার কাছে পাঠিয়ে দিবেন। এবং মহান আল্লাহর কাছে একটু আমার জন্য দোয়া করবেন যাতে তিনি আমার এই সমস্যা সমাধান করে দেন এবং সফল হবার তৌফিক দান করেন।

আমার বর্তমান সক্রিয় সাইট সমূহঃ

Bissoy Answers

Bissoy Answer মানসম্মত এবং সম্পূর্ন প্রশ্ন-উত্তর ভিত্তিক প্ল্যাটফর্ম এখানে আপনি যে কোন প্রশ্ন করে উত্তর নিতে পারবেন এবং কোন প্রশ্নের সঠিক উত্তর জানা থাকলে তা প্রদান করতে পারবেন।এই সময় পর্যন্ত এখানে ৫৬৫৯৫ টি প্রশ্ন ৫৬৪৮১ টি উত্তর আছে। অবশ্যই আপনার ভালো লাগবে।

বিভাগে সাজানো হাদিস

মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর রেখে যাওয়া হাদিসগুলোকে বিভাগ অনুযায়ী সাজাতে চেষ্টা করেছি। এতে খুব সহজেই বিভাগ অনুযায়ী যত হাদিস আছে তা একত্রে পাওয়া যাবে। আপনি যদি ঘুম সম্পর্কে হাদিসগুলো পড়তে চান তাহলে বিভাগসমূহের মধ্যে ঘুম এ ক্লিক করুন ঘুম সম্পর্কিত সব হাদিস চলে আসবে। আপনি এখানে সার্চ করেও পড়তে পারবেন। যেমন আপনি যদি কালোজিরা সম্পর্কিত হাদিসটি পেতে চান তাহলে সার্চ বক্সে কালোজিরা লিখে সার্চ দিলেই হাদিসগুলো চলে আসবে। আপনারা এই সাইটের হাদিসগুলোকে আপনাদের বন্ধুদের মাঝে শেয়ার করতে পারবেন।

গুণীজনের বাণী

এই সাইট আমরা বিখ্যাত মনীষীদের গুরুত্বপূর্ণ কথা বা বাণীগুলো দিয়ে সাজিয়েছি। আপনারা এখান থেকে খুব সহজেই বানীগুলো পড়তে ও বন্ধুদের সাথে শেয়ার করতে পারবেন।

বাংলাদেশের সকল ওয়েবসাইট এর লিংক

এই সাইট এ বাংলাদেশী ওয়েব সাইট এর লিংক সমুহ দেয়া আছে। এখান থেকে বাংলাদেশের যে কোন সাইট আপনি দেখতে পারবেন। আপনার যদি কোন ওয়েবসাইট থাকে তার লিংক আপনি এখানে যুক্ত করতে পারবেন।

Share This Post

Post Comment