স্টাইল চুরি করলেন সালমান !

স্টাইল চুরি করলেন সালমান !

বলিউড সুপারস্টারদের মধ্যে জুট-ঝামেলা লেগেই আছে! বাজরাঙ্গি ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান আর পিকে খ্যাত অভিনেতা আমির খানের মধ্যে বন্ধুত্ব বেশ বহুদিনের। কিন্তু হঠাৎ করেই এবার দুই খানের মধ্যে সম্পর্ক নিয়ে কানাঘোষা শোনা যাচ্ছে। আর এরইমধ্যে আমির খানের আসন্ন ‘দঙ্গল’-এর ‘লুক’ চুরি করার অভিযোগ উঠেছে সালমান-এর নামে।

জানা গেছে, হরিয়ানার এক বিখ্যাত কুস্তিগীরের চরিত্র নিয়ে ‘দঙ্গল’ ছবি নিয়ে ব্যস্ত আছেন আমির খান। এই ছবিতে অভিনয়ের কথা আমির চূড়ান্ত করেছেন ‘পিকে’ ছবিতে অভিনয় করার সময়ই। কুস্তিগীর চরিত্রটির জন্য আমির খান বহু কষ্ট পর্যন্ত সহ্য করেছেন। ওজন বাড়িয়েছে প্রায় ১৫কেজির উপরে। আর এরইমধ্যে ছবিতে অভিনয়ের কাজ পর্যন্ত শুরু করেছেন তিনি, প্রকাশ পেয়েছে ‘দঙ্গল’ ছবিতে আমিরের ‘ফার্স্ট লুক’।

আর এর পরেই সুপারস্টার অভিনেতা সালমান খানকেও শোনা যাচ্ছে ‘কুস্তিগীর’ চরিত্রে অভিনয় করতে। ছবিটির নাম ‘সুলতান’। এই ছবিটিও আমির খানের ‘দঙ্গল’-এর মত হরিয়ানার এক সাহসী কুস্তিগীরকে নিয়ে। সালমানও এই ছবিতে অভিনয়ের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন। প্রায় দুইমাস নিয়েছেন ‘কুস্তি’ শিখার প্রশিক্ষণ। সম্প্রতি প্রকাশ পেয়েছে সালমান অভিনীত ‘সুলতান’ ছবির ফার্স্ট লুক। আর পোস্টারে সুলতানের প্রথম ঝলক প্রকাশের পরেই তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে তিনি ‘দঙ্গল’-এ আমিরের পুরো হেয়ার স্টাইল চুরি করেছেন!

যদিও এমন অভিযোগ কানে নিচ্ছেন না কেউই! হেয়ার স্টাইল বিষয়ে মূলত কাদা ছোড়াছুড়ি হচ্ছে আমির খান ও সালমান খানের ভক্তদের মধ্যে।

উল্লেখ্য, মহাবীর সিং এবং তার দুই মেয়ে গীতা ও ববিতা কুমারির আত্মজীবনী অবলম্বন করে নির্মাতা নিতেশ তিওয়ারি নির্মাণ করতে চলেছেন ছবি ‘দঙ্গল’। আর আমির খান নিতেশের এই ছবিতে কুস্তিগীর মহাবীর সিংয়ের চরিত্রে অভিনয় করছেন। এবং সালমান অভিনীত ‘সুলতান’ নির্মাণ করবেন আলি আব্বাস জাফর।

Share This Post

Post Comment