গ্যাজেট নারীকে বিশেষ করে তোলে

গ্যাজেট নারীকে বিশেষ করে তোলে

বর্তমান সময়ের প্রযুক্তিতে গ্যাজেট ব্যবহার বেশ প্রচলিত। স্মার্টফোন থেকে ওয়াচ পর্যন্ত সকল গ্যাজেট একজন মানুষকে বিশেষ করে তোলে। আর বেশ কিছু গ্যাজেট রয়েছে নারীদের জন্য যা একজন নারীকে সুন্দর করে তোলে।

আইন্যাকলেস

অনেক নারী প্রযুক্তি চালিত গহনা ভালোবাসে। আইন্যাকলেস চমৎকার একটি গ্যাজেট। এটিতে ১.৬ মিমি হীরার চেইনের সাথে একটি প্যানডেন্ট সংযুক্ত করা। মুদ্রা আকারের ব্যাটারি এই দুলের পিছনের দিকে দেয়া থাকে। প্রতিটি আইন্যাকলেস প্যানডেন্টে এলইডি এবং ব্যাটারি সার্কিট বোর্ড রয়েছে। আর এটি পড়লে এলইডি প্যানডেন্ট টি আলোকিত করবে।

inecklesকেয়ার ব্রেসলেট

মূলত গর্ভবতী মহিলাদের সতর্ক করার জন্য ডিজাইন করা হয়েছে এই ব্রেসলেট। দূষিত এবং বিকিরণ এরিয়ায় গেলে সম্ভাব্য ভ্রূণ ক্ষতির সম্ভাবনা থাকলে ব্রেসলেট রঙ পরিবর্তন করে এবং ভাইব্রেশনের মাধ্যমে জানিয়ে দেয়।

care braceletগিম্মি টিউন্সগ্রেট স্পিকার

গিম্মি টিউন্সগ্রেট আইপড স্পিকার স্টিলেট্টো জুতাটি সত্যিই আকর্ষণীয়। এটি মূলত জুতা-আকৃতির একজোড়া স্পিকার। দেখতে বেশ অভিনব যা দিয়ে আপনি সঙ্গীত উপভোগ করতে পারবেন। এখানে ৩.৫ এমএম জ্যাক ও ইউএসবি সংযোগ রয়েছে। এই স্পিকার সিডি প্লেয়ার, এমপি৩ প্লেয়ার, কম্পিউটার এবং ল্যাপটপের সঙ্গে ব্যবহার করা যাবে।

shoes

Share This Post

Post Comment