কালো বা একটু বাদামি চুলের জন্য সঠিক রঙ

কালো বা একটু বাদামি চুলের জন্য সঠিক রঙ

আজাকাল সবাই চুল কালার করছেন। বলা যায় চুল রঙ করা এখনকার হাল ফ্যাশান এর একটা ধাঁচ । আপনি পুরো চুলে রঙ করতে পারেন অথবা চুলের নির্দিষ্ট কোনো অংশেও রঙ করতে পারবেন। এটাকে চুল হাইলাইট করা বলে।আজ থাকছে কালো বা একটু বাদামি চুলের জন্য  ঠিক কী কী রঙ ভালো মানাবে তা নিয়ে একটি পোস্ট –

১) বিচ ব্রাউনঃ এই রঙটা অনেকটা সমুদ্রের বালির মত। এই রঙটা কালো চুলে খুব দারুণ ভাবে মিশে যায় আর নিয়ে আসে একটা দারুণ নতুন লুক।

২) ক্যারামেলঃ এই রঙটা কালো চুলে বেশ মানাবে। আপনার চুল ছোটো বা লম্বা যাই হোক না কেন এটা সব ক্ষেত্রেই বেশ মানানসই। এই রঙটা অনেকটা ব্রাউন আর গোল্ডেন এর মিশ্রণ। তাই এই রঙটা পুরো চুলে করলে একটা দারুণ কালো আর সোনালির হাইলাইট এফেক্ট নিয়ে আসবে।

৩) গোল্ডেন ব্রাউনঃ যারা একটু ফর্সা তাদের এই রঙটাতে আর উজ্জ্বল লাগবে। তবে একটু চাপা রঙেও বেশ মানাবে। কোঁকড়ানো চুলে এই রঙটা দারুণ লাগবে।

৪) চেস্টনাটঃ যাদের চুল স্ট্রেট বা একটু ওয়েভি তাদের এই রঙটাতে খুবই ভালো লাগবে। এই রঙটা লাগালে কিছুটা চুল একটু লাল লাগতেও পারে কিন্তু পুরো চুলে লাগালে একসাথে খুব সুন্দর লাগবে।

৫) মেহগনি রঙঃ যারা একটু বেটে তাদের জন্য এই রঙটা আদর্শ। কিন্তু এই রঙটা লাগালে আপনাকে একটু বেশি কেয়ার নিতে হবে আর মাঝে মাঝেই আপনাকে একটু আধটু টাচআপ করতে হবে নইলে কিন্তু রঙটা খুব ভালো বোঝা যাবে না। এই রঙটা খুব সহজেই কালো চুলে ফিট করে যায়।

৬) আ্যাশ ব্রাউনঃ  এটা রঙটা  আভিজাত্য এনে দেবে আপনার ব্যাক্তিত্বে। এই রঙটা চুলে একটা আলোআঁধারি রঙ এনে দেবে।

৭) আ্যাশ ব্ল্যাকঃ এই রঙের সবথেকে ভালো বিশেষত্ব হল এই যে আপনার যদি কিছুটা সাদা চুল বেরিয়ে পড়ে তাহলে এই রঙটা সেটাকে খুব ভালো ভাবে  ঢেকে দেবে আর কেউ সেটা দেখে বুঝতেও পারবেনা। এই রঙটা মধ্য বয়সি পুরুষ আর মহিলা সবার জন্য একদম পারফেক্ট।

Share This Post

Post Comment