বিশ্বশেরা একটি এন্টিভাইরাস ডাউনলোড করুন

সমসাময়িক প্রচলিত এন্টিভাইরাসগুলোর মধ্যে ESET আমার পছন্দের তালিকায় শীর্ষে। তাই আমি চেষ্টা করি এটির নতুন ভার্সন এলে সেটির ফুল এক্টিভেটেড ভার্সন আপনাদের সাথে শেয়ার করতে। গত ১লা অক্টোবর ESET ভার্সন ৭ থেকে ৮ এ পদার্পণ করলো। এটি প্রায় দেড় বছর পর ESET এর মেজর ভার্সন আপডেট। যাই হোক আর কথা না বাড়িয়ে চলুন দেখে নেয়া যাক নতুন রিলিজটির ফুল এক্টিভেটেড ভার্সন ব্যবহারের প্রক্রিয়া।রথমে নিচের লিংক থেকে ফাইলগুলো ডাউনলোড করে নিন।

Eset Smart Security: Download

Patch: Download

১. প্রথমে আপনার PC তে যদি ESET NOD32 ইষ্টল দেওয়া থাকে তা আনইষ্টল করে নতুন করে ইষ্টল করুন এবং PC Restart  দিন।

২. ESET NOD32 টি অপেন করে আ্যডভান্স সেটআপ এ যান। আ্যডভান্স সেটআপ এ যাওয়ার জন্য F5 চাপুন। তার পর  Advance setup > computer> HIPS > Disable self-defense মানে Enable self-defense এর টিক চিহ্ন টি তুলে দেন।

৩. এখন ESET NOD32 এর Setup Option এ যান এবং Personal firewall ও Webaccess protection এ দুটো  Disable for 1 hour  করে  দিন।

৪. এবার আপার কম্পিউটারে নেট Connect করে ESET PRODUCT ACTIVATOR.RAR  টি Extract করে File টি Open করুন। তারপর ACTIVATE Option টিতে Click করুন । এ সময় আপনার কম্পিউটারটি Restart  হতে পারে।

৫. Restart হলে পুনোরায় ৪ নং ‍এ বর্নিত কাজটি করুন [বি:দ্র্: কম্পিউটারে নেট Connect থাকতে হবে Must]

৬. সর্বশেষ  সব কিছু ঠিকঠাক ভাবে করতে পারলে ESET NOD32 টি আপডেট হতে শুরু করবে। এখন ধৈর্য সহকারে আপডেট হওযা পর্যন্ত অপেক্ষা করুন।

৭. আপডেট হয়ে গেলে উপভোগ করুন $89.99 মূল্যের ESET Smart Security আজীবনের জন্য Free তে……

Leave a Reply